লায়ন্স ক্লাব অব ঢাকা এনজেল ও ঢাকা অপরচুনিটি’র ইনস্টেলেশন

আগের সংবাদ

এবার বাড়ছে না আয়কর রিটার্ন দাখিলের সময়সীমা

পরের সংবাদ

করোনায় হাসপাতালে রহমত আলী-জলি দম্পতি

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ৭:৩৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ৯:২৬ অপরাহ্ণ

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক ও অভিনয়শিল্পী দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিকা জলি। খবরটি নিশ্চিত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের আরেক শিক্ষক আশিকুর রহমান লিয়ন।

আশিকুর রহমান লিয়ন জানান, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি রয়েছেন এই দম্পতি। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে ছিলেন। তবে বর্তমানে ভালো আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

তিনি আরও বলেন, ‘গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি ম্যাডাম। ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রহমত আলীর স্যারেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনিও হাসপাতালে ভর্তি হন।’ রহমত-জলি দুজনই একই বিভাগের শিক্ষক।

রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি দু’জনের বাড়ি রাজশাহী। ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাদের পরিচয়। এরপর ১৯৮৯ সালে দেশে এসে জলি শিক্ষক হিসেবে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে। রহমত আলী যোগ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। পরে অবশ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলে আসেন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়