যশ-নুসরাত আলাদা হচ্ছেন?

আগের সংবাদ

সেঞ্চুরির আক্ষেপ মুশফিকের, আউট হলেন লিটনও

পরের সংবাদ

অস্ট্রেলিয়ার জঙ্গলে মনুষ্যকুকুর!

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১০:৫২ পূর্বাহ্ণ

সিনেমার জগতে ‘সুপারম্যান’ বা ‘স্পাইডারম্যান’ আমরা অনেকেই দেখেছে। কিন্তু কখনও কী বাস্তবে এ ধরনের কিছু দেখেছি। অদ্ভুত শোনালেও সত্যি যে সম্প্রতি এক ব্যক্তি ‘ডগম্যানের’ মুখোমুখি হয়েছেন। ওই প্রাণীর শরীরের অর্ধেক মানুষের মতো। বাকি অর্ধেক কুকুরের মতো।

জন নামে এক ব্যক্তি অস্ট্রেলিয়ার একটি হ্রদে মাছ ধরতে যান। হ্রদে নিজের কায়াকে বসে মাছ ধরছিলেন তিনি।

তিনি দাবি করেন, হঠাৎ করেই হ্রদের পাড়ের জঙ্গল থেকে অদ্ভুত শব্দ শুনতে পান। প্রথমে বিষয়টিকে পাত্তা দেননি তিনি। কায়াকের প্যাডলে চাপ দিয়ে এগিয়ে যাওয়ার সময় আবার একই শব্দ শুনতে পান। খবর নিউইয়র্ক টাইমসের।

জন বলেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত শব্দটিও যেন তার সঙ্গে সঙ্গে চলছিল। তিনি থামতেই, শব্দটিও থেমে যাচ্ছিল।

শব্দটা ঠিক কোন জায়গা থেকে আসছে সে ব্যাপারে নিশ্চিত হওয়ার জন্য কায়াক নিয়ে হ্রদের মধ্যে কিছুক্ষণ অপেক্ষা করেন তিনি। জনের দাবি, তখনই তার নজরে আসে হ্রদের পাড়ে গাছের পেছনে সেই অদ্ভুত চেহারা। সঙ্গে সঙ্গে তিনি ক্যামেরা বের করে ছবিও তোলেন।

জনের দাবি, অদ্ভুত চেহারার ওই প্রাণীর অর্ধেক মানুষের মতো আর অর্ধেক কুকুরের মতো। মনে হচ্ছিল ওই প্রাণী যেন তাকেই অনুসরণ করছিল। তার কাছে সেই প্রাণীটির ছবি রয়েছে বলেও দাবি করেছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়