×

সারাদেশ

নাগরপুরে নির্বাচনী সহিংসতা, গুলিতে একজন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১, ০৯:৫৩ পিএম

নাগরপুরে নির্বাচনী সহিংসতা, গুলিতে একজন নিহত

স্বজনের আহাজারি। ছবি: ভোরের কাগজ

টাঙ্গাইলের নাগরপুরে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নিবাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে হামলা সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক ভাই নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ছোট ভাই ও বোন জামাই।

সর্বশেষ খবর অনুযায়ী আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম তোতা শেখ (৪০)। সে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাইল গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল মেম্বারের ছেলে। মৃত্যুর খবর নিশ্চিত করেন নিহতের বাবা মো. আক্কেল আলী।

নিহতের ভাই গুলিবিদ্ধ আহত রফিক শেখ জানান, পারিবারিকভাবে আমরা আওয়ামী লীগ সমর্থক। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসেমের পক্ষে কাজ করছিলাম। হঠাৎ আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। শুক্রবার বিকেলে আমরা পাইকেল বটতলা মোড়ে চা খাচ্ছিলাম। এ সময় আমাদের সাথে ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীনের কথা কাটাকাটি হয়। পড়ে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় পতিপক্ষ আমাদের লক্ষ করে গুলি করলে আমার পায়ে গুলি লাগে। মুহর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছাড়িয়ে পরে। এ ঘটনায় আমার ভাই তোতা শেখ, বোন জামাই বাচ্চু মন্ডল ও আমাকে স্থানীয় লোকজন উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন। রাত পৌনে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App