×

খেলা

এবার টিকিট বিতর্কে বিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১, ১০:০০ এএম

এবার টিকিট বিতর্কে বিসিবি

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পিছু ছাড়ছে না বিতর্ক। মাঠের পারফরম্যান্সের মতোই অবস্থা যেন এখন বিসিবি প্রশাসনের! এবার বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার চট্টগ্রাম টেস্ট শুরুর আগে ভুল টিকিট ছেপে নয়া বিতর্কে জড়িয়েছে বিসিবি।

শুক্রবার (২৬ নভেম্বর) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হবে ম্যাচ। কিন্তু বিসিবি যে টিকিট ছেড়েছে তার গায়ে ম্যাচ শুরুর সময় লেখা আছে রাত ১০টা!

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, ‘এটা মুদ্রণের ভুল।’ কিন্তু টিকিটের ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে সমালোচনার ঝড় বইছে।

এর আগে পাকিস্তানের বিপক্ষেই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে নিজেদের অফিশিয়াল ফেইসবুক পেজে করা একটি পোস্টে হাস্যরসের জন্ম দেয় বিসিবি। সেদিন অভিষিক্ত পেসার শহিদুল ইসলামের উইকেটপ্রাপ্তির একটি ছবি পোস্ট করেছিল বিসিবি।

যেখানে ২০১৯ বিশ্বকাপে সাকিব আল হাসানের একটি ছবির মাথা কেটে শহিদুলের মুখ বসিয়ে করা হয়েছিল পোস্টটি। যা সাধারণ ভক্তদের নজর এড়ায়নি। এছাড়া টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলের জার্সি নিয়েও বিতর্ক হয়েছে খুব। যেখানে দেশের নামের চেয়ে স্পনসর প্রতিষ্ঠানের নামকেই বেশি হাইলাইটস করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App