আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

আগের সংবাদ

ভূমিকম্পে চট্টগ্রামে হেলে পড়েছে ৪ তলা ভবন

পরের সংবাদ

হাটহাজারীতে ছেলের হাতে বাবা খুন, আটক ছেলে

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ৯:১২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ৯:১২ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে ছেলে জাহেদুল ইসলাম (১৮) এর হাতে বাবা শাহ আলম (৫০) খুন হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আমিন মোহাম্মদ মুন্সি আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নিহত শাহ আলম মাদক সেবনের জন্য টাকা চাইতে গেলে পরিবারের সঙ্গে তার ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে জাহেদুল আলম ক্ষিপ্ত হয়ে ধারাল অস্ত্র দিয়ে তার বাবাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন জাহেদুল আলমকে আটক করে থানা পুলিশকে অবহিত করেন। এদিকে আহত অবস্থায় শাহ আলমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পু্লিশ ঘটনাস্থলে গিয়ে বাবার খুনি ছেলেকে আটক করে।

থানার উপ-পরিদর্শক মো. রফিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেদুল ইসলামকে আটক করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।

খুনি জাহেদুল বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে মাদক সেবন করতেন। আজকে মাদক সেবনের জন্য টাকা চাইতে এলে ক্ষিপ্ত হয়ে মারধর করেছি।

আর- বিডি / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়