হাটহাজারীতে ছেলের হাতে বাবা খুন, আটক ছেলে

আগের সংবাদ

দৌলতখানে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, যুবলীগ নেতা নিহত

পরের সংবাদ

ভূমিকম্পে চট্টগ্রামে হেলে পড়েছে ৪ তলা ভবন

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ৯:২১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ৯:২১ অপরাহ্ণ

ভূমিকম্পের পরে বন্দরনগরী চট্টগ্রামে একটি ৪ তলা ভবন হেলে পড়েছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, ‘হালিমা ভবন’ নামে ভবনটির উপরের অংশ সামান্য হেলে পাশের ভবনের সঙ্গে লেগে গেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নগরীর সাবান ঘাটা এলাকায় ভবন হেলে পড়ার তথ্য পেয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালুরঘাট স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার বাহার উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সন্ধ্যায় আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ৪ তলা ভবনটির উপরের অংশ সামান্য হেলে পাশের ভবনের সঙ্গে লেগে গেছে।

তিনি আরও বলেন, আমরা ওই ভবনের বাসিন্দাদের সরে যাওয়ার জন্য আহ্বান জানিয়েছি। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) প্রকৌশলীরা ওই ভবন পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তী করণীয় সম্পর্কে জানাবেন।

যোগাযোগ করা হলে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী হাসান বিন শামস বলেন, হেলে পড়া ভবন পর্যবেক্ষণের জন্য ইতোমধ্যে কর্মকর্তা পাঠানো হয়েছে। তারা ফিরে এসে পর্যবেক্ষণ জানালে বিস্তারিত বলা যাবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়