ভূমিকম্পে চট্টগ্রামে হেলে পড়েছে ৪ তলা ভবন

আগের সংবাদ

ফেসবুকের নীতিমালা বদল নিয়ে গুজব সত্য নয়

পরের সংবাদ

দৌলতখানে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, যুবলীগ নেতা নিহত

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ৯:২৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১০:০৫ অপরাহ্ণ

ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউপি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। এতে মো. খোরশেদ আলম টিটু (৩০) নামে একজন নিহত হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল পৌনে পাঁচটার দিকে মেঘনা নদীর চেয়ারম্যানবাজার-নাছিরমাঝি নৌপথের হেতনার হাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

মদনপুর ইউপি থেকে ভোলা সদরের দিকে ট্রলারে করে যাওয়ার সময় তাঁদের ওপর গুলি চালানো হয়। ওই ট্রলারে ইউপি চেয়ারম্যানসহ ৮ ইউপি সদস্য ছিলেন।

চেয়ারম্যান নাছির উদ্দিন জানান, শুক্রবার দুপুরে তিনি ভোটারদের সঙ্গে দেখা করতে ইউপি সদস্যদের নিয়ে মদনপুরে যান। সেখানে আসরের নামাজ পড়ে একটি যাত্রীবাহী ট্রলারে চড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলেন। ট্রলারটি হেতনার হাট এলাকায় পৌঁছালে দুর্বৃত্তদের একটি দল স্পিডবোট নিয়ে এসে ট্রলারের দিকে এলাপাতাড়ি গুলি চালায়। এ সময় ওই ট্রলারের এক যাত্রী গুলিবিদ্ধ হন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়