নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

মেক্সিকোতে নারীবাদী বিক্ষোভে গুলি, নিহত ৩

পরের সংবাদ

খালেদা জিয়ার কিছু হলে দায় নিতে হবে বিএনপিকে : কাদের

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ৮:২১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ৮:২১ অপরাহ্ণ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার কোনো কিছু হলে দায় নিতে হবে বিএনপিকেই। তাকে বিদেশে চিকিৎসা দিতে আইনের বাইরে যাওয়া সম্ভব নয়। চিকিৎসার নামে জনগণকে জিম্মি করা যাবে না।

শুক্রবার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ফখরুল সাহেব বলেছেন বেগম জিয়াকে ‘স্লো পয়জনিং’ করা হচ্ছে। কিন্তু বেগম জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি সত্ত্বেও যে ধরনের চিকিৎসা সেবা গ্রহণ করছেন, তা প্রধানমন্ত্রীর উদারতার জন্য সম্ভব হচ্ছে। তার ব্যক্তিগত পছন্দের চিকিৎসকই তার চিকিৎসা করছেন। স্লো পয়জনিং করলে বিএনপির লোকেরাই করছেন। এখানে আওয়ামী লীগকে জড়াচ্ছেন কেন?

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও সরকার তাকে চিকিৎসার সব ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে। মির্জা ফখরুলকে বলতে চাই, কারও চিকিৎসার নামে জনগণকে জিম্মি করা যাবে না।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়