করোনার নতুন ধরন: দ. আফ্রিকার সঙ্গে ফ্লাইট বন্ধ করল বিভিন্ন দেশ

আগের সংবাদ

ক্যাটরিনার সঙ্গে বিয়ে হচ্ছে না জানালেন ভিকির বোন

পরের সংবাদ

খালেদাকে কারাগারে ফেরত পাঠানোর কথা ভাবছে সরকার: তথ্যমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ৯:৫৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ৯:৫৬ অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার প্রতি প্রধানমন্ত্রী যে সহানুভূতি দেখিয়েছেন, সেটা বিএনপি বুঝতে ব্যর্থ হয়েছে। তাই এখন আমাদের ভাবতে হচ্ছে, তাকে (খালেদা) আবার কারাগারে ফেরত পাঠানো যায় কিনা?

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন মন্ত্রী। এ সময় মন্ত্রী বলেন, বিদেশে গিয়ে বেগম জিয়া রাজনীতি করতে পারেন। যেটি এখন করছেন তারেক রহমান।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনৈতিক উদ্দেশ্যে তাকে বিদেশ নিয়ে যেতে চায় বিএনপি। চিকিৎসার পরিবর্তে খালেদার রোগকে রাজনৈতিক হাতিয়ার বানাতে মরিয়া তারা।

বিএনপি’র দাবি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মন্তব্য করে ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকার বদ্ধপরিকর এবং সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য বিএনপি যদি চায়, বাংলাদেশের সবচেয়ে বড় চিকিৎসক দিয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার আসলে কী হয়েছে; সেটি পরীক্ষা-নিরীক্ষা করা যেতে পারে। সেগুলোর তোয়াক্কা না করে শুধু বিদেশ নিয়ে যাওয়ার যে ধুয়া-দাবি তুলছে, তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত আসামি এবং তার সাজা মওকুফ করা হয়নি। মন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে যে ভাষায় কথা বলেছেন, তাতে মনে হয়েছে বেগম জিয়ার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মহানুভবতা দেখিয়েছেন তা বিএনপি অনুধাবন করতে ব্যর্থ হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়