×

জাতীয়

টেকনাফে ৫ কোটি টাকার ‘আইস’ ফেলে পালালেন পাচারকারীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১২:৩০ এএম

টেকনাফে ৫ কোটি টাকার ‘আইস’ ফেলে পালালেন পাচারকারীরা

প্রতীকি ছবি

মিয়ানমার থেকে বাংলাদেশে পাচারের সময় পাঁচ কোটি টাকার মূল্যের অতিরিক্ত আসক্তি সৃষ্টিকারী মাদক ক্রিস্টাল মেথ বা আইস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী সোলার প্রজেক্ট এলাকার লবণ মাঠ থেকে মাদকের এ চালান জব্দ করা হয়। বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান বাংলাদেশে পাচার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলীখালী সোলার প্রজেক্ট এলাকায় অবস্থান নেন বিজিবির সদস্যরা। মিয়ানমার থেকে নাফ নদী পাড়ি দিয়ে আলীখালী লবণের মাঠের ওপর দিয়ে কয়েকজনকে আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের থামার নির্দেশ দেন। তখন পাচারকারীরা পালিয়ে যাওয়ার সময় বিজিবি তাদের ধাওয়া করলে তারা একটি বস্তা ফেলে পালিয়ে যান। পরে বস্তাটি উদ্ধার করলে তার ভেতরে এক কেজি ওজনের ক্রিস্টাল মেথ বা আইস পাওয়া যায়। উদ্ধার করা আইসের বাজারমূল্য পাঁচ কোটি টাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App