×

বিনোদন

‘অতরঙ্গি রে’ এক অভিনব ত্রিকোণ প্রেমের গল্প

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১১:৩৮ এএম

‘অতরঙ্গি রে’ এক অভিনব ত্রিকোণ প্রেমের গল্প

প্রকাশ হল বহু প্রতীক্ষিত ‘অতরঙ্গি রে’ ছবির ট্রেলার

‘অতরঙ্গি রে’ এক অভিনব ত্রিকোণ প্রেমের গল্প

করোনাকে হারিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে সব কিছু। বিনোদন জগৎও ব্যতিক্রম নয়। সদ্য মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’র মতো বিগ বাজেটের ছবি। এবার প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘অতরঙ্গি রে’ ছবির ট্রেলার। বছরের গোড়ায় জানা গিয়েছিল, ধানুষ, অক্ষয় কুমার এবং সাইফ কন্যা সারা আলি খান অভিনীত এই ছবি মুক্তি পাবে ৬ আগস্ট। কিন্তু এরপরই করোনার দ্বিতীয় ঢেউ সব হিসেব গণ্ডগোল করে দেয়। অবশেষে বুধবার মুক্তি পেল ট্রেলার। জানা গেল, ক্রিসমাসের সময় ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে প্রেক্ষাগৃহে নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি মঞ্চে। দেখা যাবে ডিজনি হটস্টারে। খবর সংবাদ প্রতিদিনের।

এই ছবির গল্পও ত্রিকোণ প্রেমের। তবে কিছুটা অচেনা ফর্মে। অন্তত ট্রেলার সেদিকেই ইঙ্গিত করছে। সারা অর্থাৎ ছবিতে যার নাম রিঙ্কু, তার সঙ্গে বিয়ে ঠিক হয় বিষ্ণুর। এই চরিত্রে দেখা যাবে ধানুষকে। দু’জনের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু তারা চায় না দম্পতি হতে। ঠিক হয়, বিয়ের পরে দ্রুত সম্পর্কটা শেষ করে দেবে তারা। এদিকে কাহিনিতে এরপরই এন্ট্রি নিতে দেখা যায় অক্ষয়কুমারকে। ট্রেলারে সাজাদরূপী অক্ষয়ের আগমন হাতিতে। সঙ্গে ফুল, বেলুন, ম্যাজিক ট্রিক- একেবারে সুপারস্টারোচিত।

এরপর জমে যায় খেলা। রিঙ্কুর হৃদয়ে ঠাঁই হয়ে যায় দু’জনেরই। সে বুঝতে পারে না এদের মধ্যে কাকে বাছবে সঙ্গী হিসেবে। এবং প্রশ্ন তোলে, কেন সে একসঙ্গে দু’জনকেই ভালবাসতে পারে না! এমন অভিনব পরিস্থিতিতে পৌঁছে শেষ পর্যন্ত কী হয়, তা জানতে ট্রেলার পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে জমকালো ট্রেলারে বাণিজ্যিক ছবির সব মালমশলাই মজুত থাকতে দেখা গিয়েছে।

ছবিতে সংগীত এআর রহমানের। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে এর আগে ‘রঞ্ঝনা’ ছবিতে কাজ করেছেন ধানুষ। ফের তাদের যুগলবন্দি কোনও সুপারহিট ছবি দেবে কিনা, তা অবশ্য ভবিষ্য়ৎই বলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App