জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ

আগের সংবাদ

নটরডেম ছাত্রের মৃত্যুর ঘটনার প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা

পরের সংবাদ

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১১:৫১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১১:৫১ অপরাহ্ণ

হাটহাজারীতে বাস ও অটোরিকশা মুখামুখি সংঘর্ষে চালকসহ এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় দুর্ঘটনায় আরো দুই যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের কাটিরহাট বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, হাটহাজারী পৌরসভার এগার মাইল এলাকার অটোরিকশা চালক মো. সেলিম ও হামজারবাগ এলাকার মো. জাবেদ (৩৬)।

স্খানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক সাড়ে সাতটার দিকে দ্রুত গতিতে বাসটি ( ঢাকা- মেট্রো – ১৫-৭৯৫২) নাজিরহাট দিকে যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে হাটহাজারীমুখী অটোরিকশাকে (চট্টগ্রাম-থ- ১২-০৫৮৮) সজোরে ধাক্কা দিলে অটোরিকসাটি ঘটনাস্থলে ধুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালকসহ এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়। আহত ক্তি নজুরুল ইসলাম মানিককে (৩১) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অপর আহত ব্যক্তি সুভাষ চন্দ্র দে (৫০) তার আঘাত গুরুতর হওয়ায় তাকে উপস্থিত লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে তার আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

সংবাদ পেয়ে নাজিরহাট হাইওয়ে পুলিশও হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের ব্যবস্থা করেন।

নিহত জাবেদ এর বড় ভাই নুর মোহাম্মদ বলেন, নিহত জাবেদ ফটিকছড়ি উপজেলায একটি করাতকলে শ্রমিক হিসাবে কর্মরত। বৃহস্পতিবার বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় পথিত হয়ে মারা যায়। এসময় সে কান্না জড়িত হয়ে আহাজারি করতে থাকে।

নাজিরহাট হাইওয়ে পুলিশ ওসি মোক্তার হোসান দুর্ঘটনার ব্যাপারে জানতে চাইলে ব্যস্থ বলেন জানান।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম ইমতিয়াজ হোসাইন জানান, সড়ক দুর্ঘটনায় আহত সুভাষ চন্দ দে নামক এক ব্যক্তিকে আহত অবস্থায নিয়ে আসলে আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়