একসঙ্গে ৯ তরুণীকে বিয়ে করলেন

আগের সংবাদ

একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম

পরের সংবাদ

রিজভীর জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ২:৫২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ২:৫২ অপরাহ্ণ

২০১৫ সালে রাজধানীর বাড্ডা থানার দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গ্রেপ্তারের বিষয়ে তামিল প্রতিবেদনের জন্য আদালত আগামী ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) এ মামলাটির অভিযোগপত্র গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন রিজভী আদালতে উপস্থিত না হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত তার মামলাটির অভিযোগপত্র আমলে নিয়ে আসামি রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, এই মামলাটির চার্জশিট আমলে গ্রহণ করার জন্য আজ দিন ধার্য ছিল। তাই আসামি রিজভীর আজ আদালতে উপস্থিত হওয়ার কথা। কিন্তু তিনি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত মামলাটির চার্জশিট আমলে নিয়ে আসামির জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়