গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ৪:১৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ৪:১৯ অপরাহ্ণ

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের সঙ্গে তিন ম্যাচের টি-টুয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আসা পাকিস্তান ক্রিকেট দল পতাকা উত্তোলন করে অনুশীলন করার অভিযোগে দেশটির ক্রিকেট দলের কোচ, অধিনায়ক, খেলোয়াড়বাসহ ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আবু বক্কর ছিদ্দিকের আদালতে মামলাটির আবেদন করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন। আবেদনটি খারিজ করে দিয়েছেন বিচারক। এরআগে বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানিয়েছিলেন বিচারক।

এ মামলায় পাকিস্তান দলের কোচ সাকলাইন মোস্তাক, ম্যানেজার মনসুর রানা, ক্রিকেটার শাদাব খান, ফখর জামান, আসিফ আলী, হায়দার আলী, হ্যারিস রউফ, হাসান আলী, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, শাহনেওয়াজ দাহানি, ওসমান কাদির ও শহীদ আসলামকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, পাকিস্তানের পতাকা উড়ানোর প্রতিবাদে এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সে দেশের পতাকা পুড়িয়ে প্রতিবাদ জানিয়েছিল মুক্তিযুদ্ধ মঞ্চ।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়