খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা

আগের সংবাদ

সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি রাঙ্গা, মহাসচিব এনায়েত উল্যাহ

পরের সংবাদ

নটরডেম কলেজছাত্র নাঈম হাসানের লাশ দাফন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ৯:২৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ৯:২৩ অপরাহ্ণ

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়িচাপায় নিহত নটরডেম কলেজছাত্র নাঈম হাসানের লাশ দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার পূর্ব কাজীরখিল এলাকায় দ্বিতীয় নামাজে জানাজার পর তার লাশ দাফন করা হয়। এর আগে রাজধানীতে তার প্রথম জানাজায় অংশ নেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

পারিবারিক সূত্র বলছে, জজ হয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বপ্ন নিয়েই পরপারে চলে গেল পরিবারের ছোট ছেলেটি। নাঈম হাসান প্রাথমিক সমাপনী পরীক্ষা, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে প্রথমে ঢাকা কলেজে ভর্তি হয়। পরে নটর ডেম কলেজে ভর্তি হয়। কলেজের দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্র ছিল সে। তার স্বপ্ন ছিল পড়ালেখা শেষ করে জজ হবে। ন্যায়বিচার প্রতিষ্ঠা করে নিজের উজ্জ্বল ভবিষ্যৎ রচনা করবে। তার স্বপ্ন বাস্তবায়িত হলে পরিবার ও এলাকার নাম দেশব্যাপী ছড়িয়ে পড়বে। কিন্তু তা আর হলো না। অদক্ষ চালকের গাড়িচাপায় সেই স্বপ্ন মাটিচাপা পড়ল।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়