আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১০:৩৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১১:৫০ পূর্বাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন মাস্টার্স শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও তিনজন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৮টায় এই দুর্ঘটনা ঘটে। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কচুয়া উপজেলার দোহাটি গ্রামের রাজকুমার মজুমদারের মেয়ে ঊর্মি মজুমদার উমা (২৪), নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাদ্দাম সোহেন (৩৫) ও কাদলা গ্রামের সরকার বাড়ির মো. রিফাত (২৪)।

আহতরা হলেন- সিএনজির যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম (২৫), নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশার চালক মনির হোসেন (৩০) ও অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিআরটিসির একটি বাস সকালে কচুয়া থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে হাজীগঞ্জ যাচ্ছিল। পথে কড়ইয়া ডাক্তার বাড়ির সামনে বাসটির চাপায় ওই অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই তিন মাস্টার্স শিক্ষার্থী নিহত হন।

আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় মনিরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে। বিআরটিসির বাসটি স্ট্যান্ডে রয়েছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়