নাঈম হত্যার বিচারে নটরডেম শিক্ষার্থীদের ৪৮ ঘণ্টার আলটিমেটাম

আগের সংবাদ

রিজভীর জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা

পরের সংবাদ

একসঙ্গে ৯ তরুণীকে বিয়ে করলেন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ২:৩৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ২:৩৮ অপরাহ্ণ

ব্রাজিলের পুরুষ মডেল একসঙ্গে নয়জন নারীকে বিয়ে করেছেন। তিনি লুয়ানা কাজাকি নামে একজন ব্লগারের সঙ্গে লিভ ইন করতেন এবং তাকে নিয়ে হানিমুনে গিয়েছিলেন। এই নয় জনের মধ্যে একজন কাজাকি, তার সম্মতি নিয়ে বাকি আটজনকে বিয়ে করেছেন। সারা বিশ্বে এই বিয়ে নিয়ে আলোচনা চলছে। মডেলটি তার নতুন নয় স্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মডেলের নাম আর্থার ও উরসো। ব্রাজিলের সাও পাওলো শহরে থাকেন মডেল আর্থার। আর্থার, ব্রাজিলের অন্যতম জনপ্রিয় পুরুষ মডেল। এই বিয়ে সাও পাওলো শহরের এক গির্জায় সম্পন্ন হয়। নয় জনের সঙ্গে প্রথা মেনে বিয়ে করেন।

ব্রাজিলীয় মডেল জানিয়েছেন, অবাধ ভালোবাসা উদযাপনের জন্যই তিনি এমনটি করেছেন। তিনি অবাধে প্রেম করতে চান। তিনি দাবি করেছেন বিয়ে ভালবাসাকে সীমাবদ্ধ করে দেয়। তাই তিনি বিয়ে প্রথার বিরোধী। এমন একটি উদ্ভট বিয়ে করে বিয়ে প্রথার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। তার কথায় নয় স্ত্রী সহমত। তারা আর্থারের সঙ্গে সকলে মিলে অবাধ ভালবাসা ও যৌনতায় দিন কাটাতে চান।

অবশ্য এই বিয়ের আগেও আর্থার আরও নানান বিতর্কিত কারণে সংবাদ শিরোনামে এসেছেন। কিছুদিন আগে তিনি তার প্রেমিকা লুয়ানা কাজাকির সঙ্গে হানিমুনে গিয়েছিলেন ক্যাপ ডি’আগদে-তে। এই উদার ফরাসী শহরে পোশাক পরা নিষিদ্ধ। ফলে দুজনেই শহরের বিভিন্ন পর্যটন স্থলে সম্পূর্ণ নগ্ন হয়ে ভ্রমণ করেছিলেন। হানিমুন থেকে তাদের সেইসব নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার ফলে বিতর্কের ঝড় উঠেছিল। প্রেম হোক বা যৌনতা কোনও সীমার গণ্ডি মানতে চান না আর্থার।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়