×

সারাদেশ

লক্ষ্মীপুর চুরি হওয়া স্বর্ণালংকার মানিকগঞ্জ থেকে উদ্ধার 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ০৮:০৪ পিএম

লক্ষ্মীপুর চুরি হওয়া স্বর্ণালংকার মানিকগঞ্জ থেকে উদ্ধার 

বুধবার শিবালয় উপজেলার সাকরাইলের নিজ বাড়ি থেকেপলাশ হালদারকে গ্রেপ্তার করা হয়।

লক্ষ্মীপুরের রামগতি থেকে চুরি যাওয়া বিপুল পরিমাণ স্বর্ণালংকার পলাশ হালদার (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের শিবালয় থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১৩ ভরি স্বর্নালংকার উদ্ধার করা হয়। বুধবার (২৪ নভেম্বর) ভোরে শিবালয় উপজেলার সাকরাইলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দুপুরে সংবাদ ব্রিফিংয়ে শিবালয় থানার ওসি ফিরোজ কবীর জানান, পলাশ হালদার ও হৃদয় সাহা দুর্লভ নামে দুই যুবক দীর্ঘদিন ধরে বিভিন্ন স্বর্ণের দোকানে কর্মচারি হিসেবে কাজ করেন। সেই সূত্র ধরে তাদের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। সম্প্রতি দুর্লভ লক্ষ্মীপুরের রামগতি শহরে ‘কানুন স্বর্ণ শিল্পালয়’নামে একটি স্বর্ণের দোকান চালু করেন। পলাশ হালদারকে ওই দোকানের কর্মচারি নিয়োগ দেয়া হয়।

সুযোগ বুঝে গত ২৭ অক্টোবর দোকান থেকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার নিয়ে পালিয়ে আসে পলাশ। ওই দিনই হৃদয় সাহা দু্র্লভ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এর আগে, পলাশের খোঁজে মানিকগঞ্জে দুই দফা অভিযান চালায় লক্ষ্মীপুর থানা পুলিশ। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পলাশকে গ্রেপ্তার করে শিবালয় থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে কানের দোল, চেইন, আংটি, নাকফুল, হারসহ ১৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

ওসি ফিরোজ কবীর জানান, বুধবার বিকালে আসামিকে লক্ষীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App