×

সারাদেশ

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ০৯:৩৮ এএম

এক এসএসসি পরীক্ষার্থীসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধাসহ আরও ২জন গুরুতর আহত হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলে ১জন ও ঢাকায় নেওয়ার পথে অন্য একজনের মৃত্যু হয়। নিহত ওই দুজন হলো শান্ত (১৭) ও আশিক (১৭)।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোমান বলেন, ‘এখানে চারজনকে আনা হলে শান্তকে আমরা মৃত ঘোষণা করি। বাকি তিনজনের অবস্থা গুরুতর ছিল। ফলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে আশিকের মৃত্যু হয়।’

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানান,আমরা শান্তর লাশ নিয়ে এসেছি। তবে আশিকের লাশ তার পরিবারের কাছে রয়েছে। আহত নজরুল ইসলাম ও সাজ্জাত ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App