×

জাতীয়

আজ-কালের মধ্যে কুমিল্লায় হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন: স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ০৬:০৮ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার ঘটনার রহস্য আজকে বা কালকে উদঘাটন হবে। আমাদের পুলিশ বাহিনী সর্বাত্মক চেষ্টা করছে।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে (বিটিআরসি) এক সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের সামনে সব অপরাধের ধরন পাল্টে যাচ্ছে ও যাবে। সে অনুযায়ী আমরা পুলিশ বাহিনীকে তৈরি করছি। এনটিএমসিকেও আমরা সেভাবে তৈরি করছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আপনারা দেখেছেন, গভীর রাতে কুমিল্লায় একটি ছেলে কীভাবে কোরআন শরিফ নিয়ে কী ধরনের কাণ্ড ঘটিয়েছিল। তার উদ্দেশ্য কী ছিল, সেটাও আমরা বের করে নিয়ে এসেছি। সেটা শনাক্ত করা সম্ভব হতো না, যদি আমরা আধুনিক প্রযুক্তি ব্যবহার না করতাম।

বিটিআরসি আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান, এনটিএমসির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল আহসান, বিটিআরসির স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম, বিটিআরসির কমিশনার প্রকৌশলী এ কে এম শহীদুজ্জামান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App