হাফ ভাড়া নিয়ে ছাত্রী হয়রানি, বাস আটকালেন জাবি শিক্ষার্থীরা

আগের সংবাদ

অন্যরকম মেঘে ছেয়ে গেল আর্জেন্টিনার আকাশ (ভিডিও)

পরের সংবাদ

স্বামীকে নিয়ে ওমরাহ করতে যাচ্ছেন মাহি

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ৭:১০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ৭:১০ অপরাহ্ণ

ওমরাহ করতে মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। সঙ্গে আছেন তার দ্বিতীয় স্বামী রাকিব সরকার। বুধবার (২৪ নভেম্বর) নিজের ফেসবুকে কিছু ছবি পোস্ট করে জানিয়েছেন, যাচ্ছেন সৌদি আরব। ডেশটির মক্কা নগরীতে যাবেন ওমরাহ হজ পালন করতে।

ছবিতে তার তার স্বামী রাকিবকে টুপি পরিহিত ও মাহিকে বোরকা ও নেকাবে আচ্ছাদিত দেখা যায়।

ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন,আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের উর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।

জন্মদিনে বিয়ে উপহার প্রসঙ্গে মাহি বলেছিলেন, দিনটি ছিল ওর (রাকিবের) জন্মদিন। আমার পক্ষ থেকে বিয়ে তার জন্য বার্থডে গিফট। বিয়ের সিদ্ধান্তের পরেই আমার মনে হয়েছিল, এই দিনেই বিয়ে করব। আরেকটা কথা, এই পরিকল্পনা আসলে আমাদের নয়। ওর সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এই নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই, চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সেও একা ছিল। আমাদের মধ্যে অনেক দিক দিয়েই মতের মিল ছিল। তখন ওর পক্ষ থেকেও বিয়েতে রাজি হয়।

মাহি এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এর পরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। পরবর্তী সময়ে বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়