বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের এক বিস্ময়: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

দেশের উন্নয়নে সবাইকে কর দেয়ার আহ্বান অর্থমন্ত্রীর

পরের সংবাদ

সেক্স টেপ কাণ্ড: নিষেধাজ্ঞার মুখে বেনজেমা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ৫:৪৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ৫:৪৫ অপরাহ্ণ

২০১৫ সালের আলোচিত সেই ‘সেক্স টেপ’ কাণ্ডে দোষী প্রমাণিত হয়েছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। সাবেক সতীর্থ মাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার সঙ্গে জড়িত থাকায় তাকে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা দিয়েছে ফ্রান্সের একটি আদালত। বুধবার (২৪ নভেম্বর) আদালতের রায়ে তাকে ৭৫ হাজার ইউরো জরিমানাও করা হয়েছে।

ফ্রান্স জাতীয় দলের সাবেক সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে সেক্স টেপ দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে বিচারের মুখোমুখি হচ্ছেন করিম বেনজেমা। এমনটাই জানিয়েছে ফ্রান্সের প্রসিকিউটররা।

বেনজেমার বিরুদ্ধে অভিযোগ, এই ভিডিও লোকজনের কাছে ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে ভালবুয়েনার কাছ থেকে অর্থ আদায় করতে চেয়েছিলেন তিনি।

তবে শুরু থেকে এই ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততা অস্বীকার করে আসছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। বেনজেমা যুক্তি দিয়ে জানান, কোনো এক পুলিশ অফিসার তাকে এই ঘটনার সঙ্গে অসাধু উপায়ে জড়িয়ে ফেলেছেন।

বর্তমানে ভালবুয়েনা খেলছেন গ্রীক ক্লাব অলিম্পিয়াকোসে। সে সময় তিনি এক ব্ল্যাকমেইলার থেকে এক কল পান। যেখানে তাকে এই ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখানো হয়। এরপর পুলিশের কাছে অভিযোগ করেন ভালবুয়েনা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়