গোপালগঞ্জে মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

নেত্রকোণায় দুর্বৃত্তের হাতে প্রাণ গেল যুবকের

পরের সংবাদ

অধস্তনকে মেঝেতে ফেলে গলা চেপে ধরা নির্বাহী প্রকৌশলী সাসপেন্ড

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১১:২৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:৪১ পূর্বাহ্ণ

উপ-সহকারী প্রকৌশলীকে লাঞ্ছিতের অভিযোগে রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদকে সাসপেন্ড করা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) পানি উন্নয়ন বোর্ডের উপ-সচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হকের সই করা এক দাপ্তরিক আদেশে এ নির্দেশ দেয়া হয়। তাকে ঢাকায় অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ফরিদপুরের নির্বাহী প্রকৌশলীকে অতিরিক্ত হিসেবে রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

এদিকে রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী মো. রনি তাকে শারীরিকভাবে লাঞ্ছিতের অভিযোগ করেছেন নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের বিরুদ্ধে। গণমাধ্যমে উপসহকারী প্রকৌশলী মো. রনির একটি অভিযোগের কথা প্রচার করা হলেও এ বিষয়ে কথা বলতে রাজি হননি তিনি।

রনিকে লাঞ্ছিত করার পাশাপাশি হত্যাচেষ্টাও করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। একই সঙ্গে তিনি একটি ভিডিও সংযুক্ত করার কথাও বলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সিসিটিভির ভিডিওতে দেখা গেছে, এক যুবকের সঙ্গে একটি কক্ষে আহাদ বসেছিলেন। তখন রনি ওই কক্ষে প্রবেশ করেন। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে আহাদ চেয়ার থেকে উঠে রনিকে চেয়ার থেকে ফেলে বুকের ওপর চেপে বসেন।

এ ব্যাপারে সাংবাদিকদের সামনে উপ-সহকারী প্রকৌশলী রনি বলেন, তেমন কোনো ঘটনা না। হয়তো স্যারের (আহাদ) ভুল হতে পারে। নয়তো আমার ভুল হয়েছে।

অন্যদিকে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়