×

বিনোদন

সিনেমা হল খুলছেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ০৩:৩০ পিএম

সিনেমা হল খুলছেন সালমান
সিনেমা হল খুলছেন সালমান

সালমান খান। ফাইল ছবি

মাল্টিপ্লেক্স চেইন আইনক্স, পিভিআরের সঙ্গে টেক্কা দিতে এবার সিনেমা হলের ব্যবসায় নামতে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের এ ইচ্ছের কথা প্রকাশ করেছেন ভাইজান।

সিনেমা হল চালু প্রসঙ্গে সালমান খান বলেন, অনেক দিন ধরেই পরিকল্পনা করছিলাম। যদি এই মহামারি পরিস্থিতি না হত, তাহলে এতদিনে আমার পরিকল্পনা বাস্তবে পরিণত হয়ে যেত। তবে খুব শিগগিরই সালমান টকিজ খুলতে চলেছি।

এদিকে, করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর বন্ধ করে দেওয়া হয়েছিলো সিনেমা হলগুলো। যার ফলে নির্মাতারা তাদের নির্মিত ছবিগুলো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে শুরু করে। কিন্তু করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে তাই ফের খুলতে শুরু করেছে সিনেমা হল। কিন্তু ওটিটির সঙ্গে পাল্লা দিয়ে সালমান টকিজ কতটা চলবে? এমন প্রশ্নের জবাবে সালমান জানান, কীভাবে দর্শককে ফের সিনেমা হলে আনতে হয় সেটা বলিউড নতুন করে ভাবতে শুরু করেছে।

বলিউডের একটা অংশ হিসেবে সেটা আমারও দায়িত্ব। করোনা আবহ কাটলেই সিনেমা হল খোলা নিয়ে ভাবনা চিন্তা শুরু হবে। উল্লেখ্য, সালমানের এই সিনেমা হল কিন্তু মোটেই মুম্বাই, কলকাতার মতো ঝাঁ চকচকে শহরে তৈরি হবে না। মফস্বল কিংবা বিভিন্ন গ্রামাঞ্চলে যেখানে প্রেক্ষাগৃহ নেই কিংবা অর্থনৈতিকভাবে স্বচ্ছল নয় এমন মানুষদের কাছে বহু দূরে শহরে এসে সিনেমা হলে যাওয়াটা অত্যন্ত কষ্টসাধ্য, সেরকম অঞ্চলে ও প্রধানত সেই ধরণের দর্শকদের জন্যই তৈরি হবে 'সালমান টকিজ'। নিজের এই স্বপ্ন যেন সফল হয় তার জন্য বিভিন্ন ছবি প্রযোজক, পরিবেশক ও হল মালিকদের সঙ্গে ইতিমধ্যেই মিটিং সারছেন ভাইজান। নিচ্ছেন পরামর্শ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App