×

সারাদেশ

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাব-ছেলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ০৯:৪৬ পিএম

সাতকানিয়ায় গুনগরি বাঁশখালী সড়কে বেপরোয়া গতির ডাম্পারের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে যাত্রী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৩ যাত্রী। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৫টায় সাতকানিয়ার এঁওচিয়া ছনখোলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতরা হলেন- ছোটন জলদাশ (৩৫) ও তার ছেলে সুব্র জল দাশ (৮)। তাদের বাড়ি বান্দরবানের কালাঘাটায়।

আহতরা হলেন- মোহাম্মদ পারভেজ (৩৭), মর্তুজ আলী (৩২), সোনালী জলদাশ (৩৫)। এরমধ্যে আহত সোনালী জলদাশ নিহত ছোটন জলদাশের স্ত্রী। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের সদস্যদের নিয়ে বান্দরবানের কালাঘাটা থেকে বাঁশখালীর কালীপূরে এক আত্মীয়ের বাড়িতে গত কয়েকদিন আগে বেড়াতে আসেন ছোটন জলদাশ। মঙ্গলবার বিকালে সিএনজি অটোরিকশা যোগে কেরানীহাট যাওয়ার পথে এঁওচিয়ার ছনখোলা এলাকায় পৌঁছলে বেপরোয়া গতিতে একটি ডাম্পার এসে পাশ থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গাড়িতে থাকা যাত্রীরা আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঁশখালী গুনগরিতে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাবা ছেলেকে মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘনার খবর পেয়ে সন্ধ্যায় ছনখোলার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বাবা ছেলের মৃত্যু হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App