×

চিত্র বিচিত্র

নিজেকে ভিনগ্রহী সাজাতে অদ্ভুত কাণ্ড!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ১১:২৫ পিএম

নিজেকে ভিনগ্রহী সাজাতে অদ্ভুত কাণ্ড!

অ্যান্থনি লোফ্রেডো

নিজেকে আলাদাভাবে উপস্থাপনের জন্য কেউ গায়ে আবার কেউ মুখে ট্যাটু করান। কেউ বা আবার অস্ত্রোপচার করিয়ে শারীরিক রূপ পরিবর্তন করতে ভালবাসেন। কিন্তু নিজেকে ব্ল্যাক এলিয়েন-এর মতো দেখানোর জন্য এক ব্যক্তি যা করলেন তা শুনে শিউরে উঠবেন। তার নাম অ্যান্থনি লোফ্রেডো।

তিনি ফ্রান্সের নাগরিক। ভিনগ্রহের প্রাণীর মতো নিজের রূপ তৈরি করতে নাক, উপরের ঠোঁট, জিভে অস্ত্রোপচার করান। সারা শরীর এবং চোখের মণিতেও ট্যাটু করান লোফ্রেডো। কিন্তু এত কিছু করেও তার মন ভরেনি। নিজেকে হুবহু ভিন্‌গ্রহীর মতো সাজাতে আরও বড় পদক্ষেপ করেন তিনি।

দেহের উপরি ভাগ অস্ত্রোপচার করে পরিবর্তন করতে পেরেছেন ঠিকই, কিন্তু এবার ভিন্‌গ্রহের প্রাণীদের মতো হাত তৈরি করার সিদ্ধান্ত নেন লোফ্রেডো। এ বার তিনি দু’হাতে দুটো করে আঙুল কেটে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। যাতে তার হাত অনেকটা পশুর থাবার মতো দেখতে হয়।

যেমন ভাবা তেমনই কাজ। আপাতত একটি হাতের আঙুল বাদ দিয়েছেন তিনি। ব্ল্যাক এলিয়েন প্রজেক্ট নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও আছে লোফ্রেডোর। সেখানে তার অস্ত্রোপাচার করা হাতের ছবিও দিয়েছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘এ বার অন্তরাত্মার শান্তি হল।’ এর আগে অস্ত্রোপচার করিয়ে দুটো কান বাদ দিয়েছেন তিনি। জিভ মাঝখান থেকে চিরেছেন।

গত বছরে অস্ত্রোপচার করে নাকেরও পরিবর্তন করেছেন তিনি। ২০১৭ সালে এক ফরাসি পত্রিকায় লোফ্রেডো বলেছিলেন, “শৈশব থেকেই নিজের দেহের আকৃতি পরিবর্তন নিয়ে আগ্রহী ছিলাম।” সেই আগ্রহই পরবর্তীকালে যেন নেশায় পরিণত হয়। তাই একের পর এক অস্ত্রোপচার করিয়ে দেহের পরিবর্তন করাতে কুণ্ঠিত হননি লোফ্রেডো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App