×

জাতীয়

ঢামেকের করোনা ইউনিটের পাশে যুবকের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২১, ১১:১৪ এএম

ঢামেকের করোনা ইউনিটের পাশে যুবকের লাশ উদ্ধার

প্রতীকি ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে করোনা ইউনিট সংলগ্ন স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩০ বছর। পরনে আছে কালো গেঞ্জি ও চেক লুঙ্গি। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে ওই লাশ পড়ে থাকতে দেখেন সংশ্লিষ্টরা। শাহবাগ থানায় এ ব্যাপারে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক আলম মন্ডল জানান, সকালে হাসপাতাল থেকে খবর দেওয়া হয় হাসপাতালের নতুন ভবনের পাশে এক ব্যক্তির লাশ পড়ে আছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নতুন ভবনের (করোনা ইউনিট) পূর্ব পাশের চিপায় পড়ে আছে নিথর দেহ।

তিনি জানান, মৃতদেহের দুই হাতসহ শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও কিছুই বলা যাচ্ছে না। আমাদের উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা ঘটনাস্থল পর্যবেক্ষণের পর মৃতদেহ মর্গে পাঠানো হবে।

হাসপাতালটির এক কর্মচারী জানান, সকালে এক রোগীর স্বজন নতুন ভবনের পাশের চিপায় প্রস্রাব করতে গিয়ে ওই লাশ পড়ে থাকতে দেখেন। পরে তার মাধ্যমে বিষয়টি জানাজানি হয়।

হাসপাতাল চত্ত্বর থেকে মৃতদেহে উদ্ধারের বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, হাসপাতালে নতুন ভবন ও রান্না ঘরের মাঝের সরু জায়গায় একজনের মৃতদেহ পাওয়া গেছে। বিষয়টি পুলিশ তদন্তে করবে। তাদের যত রকম সহযোগীতা লাগে হাসপাতাল থেকে তার ব্যবস্থা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App