হাফপাসের প্রজ্ঞাপন চেয়ে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

আগের সংবাদ

ঢাবির ‘গ’ ইউনিটে ৭৮ শতাংশই ফেল

পরের সংবাদ

রাজকুমার-জাহ্নবীর নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ৪:৩৪ অপরাহ্ণ

বাস্তব জীবনে সম্প্রতি বহুদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও। এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে চলেছেন জাহ্নবী কাপুরের সঙ্গে। সূত্রের খবর মানলে, ক্রিকেটের বাইশ গজে এবার জমে উঠবে দুই তারকার অনস্ক্রিন প্রেম। তাও আবার প্রযোজক করণ জোহরের তত্ত্বাবধানে। খবর সংবাদ প্রতিদিনের।

সোমবার বড় ঘোষণা করা হবে। এই আভাস আগেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সেই কথা রেখেই মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির ঘোষণা করা হয়। করণের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন শরণ শর্মা। যিনি এর আগে জাহ্নবী অভিনীত গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল সিনেমা তৈরি করেছিলেন। তাকেই নতুন এই ছবির দায়িত্ব দিয়েছেন করণ।

শোনা গিয়েছে, ছবিতে জাহ্নবীর চরিত্রের নাম মহিমা এবং রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায়। দুইজনে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। সেই সূত্রেই ছবির নাম মিস্টার অ্যান্ড মিসেস মাহি রাখা হয়েছে বলে অনুমান। তবে মাহি আবার ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ডাকনাম। তার এই সিনেমার সঙ্গে কোনও যোগসূত্র থাকার সম্ভাবনাও সম্পূর্ণ উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আগামী বছর ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয়ে জাহ্নবী-রাজকুমারের ছবির শুটিং। সে বছর ৭ অক্টোবর মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছে। এর আগে হরর কমেডি ছবি রুহিতে একসঙ্গে অভিনয় করেন রাজকুমার ও জাহ্নবী। সে ছবির প্রযোজক ছিলেন দীনেশ ভিজান। এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি প্রেমে গল্পে একসঙ্গে দেখা যাবে দুইজনকে। আপাতত রাজকুমারের হাতে রয়েছে বাধাই হো সিনেমার সিক্যুয়েল বাধাই দো। আর জাহ্নবীকে দেখা যাবে মেন্টর করণ জোহরের দোস্তানার সিক্যুয়েল অর্থ্যাৎ দোস্তানা দুই ছবিতে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়