বঙ্গবন্ধুকে খুশি করতে গিয়ে আল্লাহকে নারাজ করবো নাকি

আগের সংবাদ

২৯ হাজার কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন

পরের সংবাদ

বিবাহ বিচ্ছেদের আলোচনায় পানি ঢানলেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ২:৫৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ২:৫৮ অপরাহ্ণ

বলিউডে এখন বিয়ের মরসুম। তার মাঝে সোমবার (২৩ নভেম্বর) ভেসে আসে মন খারাপের খবর। বিবাহ বিচ্ছেদের পথে অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস। প্রিয়াঙ্কা নিজের টুইটার ও ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জোনাস পদবী সরিয়ে ফেলেন। তারপর থেকে এসব জল্পনার সূত্রপাত হয়। খবর জি নিউজের।

কিছুদিন আগেই সামান্থা প্রভু নিজের নাম বদল করে ফেলেছিলেন আচমকা। আর তার কিছুদিন পরে নিজের বিবাহ বিচ্ছেদের খবর অনুরাগীদের জানিয়েছিলেন অভিনেতা। সে পথেই কি এগোচ্ছেন পিগি চোপস। শুরু হয় জল্পনা। কিন্তু সোমবার সেই জল্পনায় পানি ঢেলে দেন নায়িকা। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেন নিক জোনাস। সেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লেখেন, আমি তোমার বাহুডোরেই মরে গেছি। প্রিয়াঙ্কার এই কমেন্ট পড়েই বোঝা যাচ্ছে বিচ্ছেদের কথা তো দূর, তাদের মধ্যে প্রেম অনেক অটুট।

এ খবরে বিরক্ত তার মা মধু চোপড়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রিয়াঙ্কাকে নিয়ে এটা গুজব। পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেছেন, কেউ যেন প্রিয়াঙ্কাকে নিয়ে গুজব না ছড়ান। আপাতত নিজের আগামী ছবি ‘ম্যাট্রিক্স রেজারেকশনস’ প্রচারে ব্যস্ত অভিনেতা। এ ছবি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়