মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১২৯ অবৈধ অভিবাসী আটক

আগের সংবাদ

ইউরোপে আরও ২০ হাজারের বেশি বাংলাদেশির বসবাসের অনুমতি

পরের সংবাদ

প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত!

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ৯:৩৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১:৩৫ অপরাহ্ণ

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়ে মাথাব্যথা নেই এমন মানুষ বোধহয় হাতেগোনা কয়েকজন আছেন। কেননা ২০১৮ সালে যখন তাদের জাঁকজমকপূর্ণ বিয়ে হয়েছিল, তখন অনেকে এর ইতিবাচক দিক তুলে ধরেছিলেন, আবার অনেকে সমালোচনাও করেছিলেন। বিশেষ করে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এ নিয়ে ব্যাপক তর্কবিতর্ক হয়। কারণ নিক জোনাস প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট। এটি পশ্চিমা বিশ্বে স্বাভাবিকভাবে দেখা হলেও ভারতীয় উপমহাদেশে সেভাবে বিবেচনা করা হয় না। কিন্তু সেই প্রিয়াঙ্কা-নিকের দাম্পত্য সম্পর্ক কী বিচ্ছেদের দিকে যাচ্ছে? প্রশ্ন তুলেছেন ভক্তরা।

প্রশ্ন তোলাই স্বাভাবিক। কেননা ইতোমধ্যেই নিজের সামাজিক মাধ্যম টুইটারে স্বামী নিক জোনাসের পদবী ছেঁটে ফেলেছেন প্রিয়াঙ্কা। বিয়ের প্রায় সঙ্গে সঙ্গেই নিজের সঙ্গে স্বামীর পদবী যোগ করতে বিন্দুমাত্র বিচলিত হননি তিনি। কিন্তু সেই প্রিয়াঙ্কাই আজ স্বামীর পদবী বাদ দিয়ে দিলেন? এ নিয়ে ভক্তরা প্রশ্ন করলে প্রিয়াঙ্কার মা বলেছেন, সে রকম কিছুই হয়নি। প্রিয়াঙ্কা ও নিক সুখে-শান্তিতে সংসার করছেন। এ সময় প্রিয়াঙ্কার মা এ ধরনের ‘ভুয়া খবর’ না ছড়ানোর অনুরোধ করেন ভক্তদের কাছে। খবর আনন্দবাজার পত্রিকার।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়