তিন মাসে কালো টাকা সাদা করেছেন ১২২ জন

আগের সংবাদ

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ

পরের সংবাদ

নিজেকে ডিভোর্স দিয়ে প্রেম করবেন এই নারী

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:২৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:২৫ অপরাহ্ণ

বিয়ে করতে চান। কিন্তু মনের মতো কোনো পুরুষ পাচ্ছেন না। সে কারণে মাসখানেক আগে নিজেকেই বিয়ের ঘোষণা দিয়েছেন এক নারী। কিন্তু নিজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক যেন বিষিয়ে উঠেছে তিন মাসের মধ্যেই। তাই নিজের কাছে নিজেই বিবাহ বিচ্ছেদ চেয়েছেন তিনি।

৩৩ বছর বয়সী এ নারীর নাম ক্রিস গ্যালেরা। তিনি ব্রাজিলের একজন জনপ্রিয় মডেল। গত সেপ্টেম্বরে তিনি নিজেকে বিয়ে করেছিলেন। সাও পাওলোর গির্জায় বসেছিল বিয়ের আসর। সে সময় খোলামেলা পোশাকে দেখা গেছিল তাকে। গির্জার সামনে ফুল হাতে একটি ছবিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন। আর এখন নিজের কাছ থেকেই বিবাহ বিচ্ছেদ চাইছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

কিন্তু কেন নিজের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চাইছেন ক্রিস গ্যালেরা? জানা গেছে, ব্রাজিলের এ মডেল মনের মানুষের সন্ধান পেয়েছেন। তবে তার নাম জানাননি তিনি।

এক সময় ক্রিস গ্যালেরো প্রেমের সম্পর্কে যাবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। কিন্তু এখন আবার সেই প্রেম করতে চাইছেন। তিনি বলেন, আমি আসলে নিজেকে উদযাপন করতে চেয়েছি। নিজের সঙ্গে সংসার করার সময় আমি বেশ সুখীই ছিলাম। তবে এ মুহূর্তে বিশেষ এক ব্যক্তিকে ভালো লেগেছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়