বড়লেখায় বাল্যবিয়ের দায়ে কনের বাবাকে জরিমানা

আগের সংবাদ

স্কুলে ডিজিটাল শিক্ষা উপকরণ সহায়তা দেবে ইউনিসেফ

পরের সংবাদ

নতুন খবর দিলেন মিম

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ৪:২৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ৪:২৫ অপরাহ্ণ

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম আংটিবদলের খবরের পর আবার নতুন একটি খবর দিলেন। নতুন একটি রোমান্টিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা। সিনেমার নাম পথে হলো দেখা। জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে এটি পরিচালনা করবেন আবু রায়হান জুয়েল। যিনি মুক্তির অপেক্ষায় থাকা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার পরিচালক।

নির্মাতা জুয়েল বলেন, একেবারে নির্মল প্রেমের গল্প এটি। নায়িকা তো পেলাম, এবার নায়ক খুঁজছি। চাইছি, একজন কারেক্টর আর্টিস্টকে। পরিচিত মুখদের সঙ্গে যদি সিডিউল না মেলে তাহলে নতুন কাউকে নেবো। তবে এখানে নায়ক-নায়িকার চরিত্রগুলো খুব গুরুত্বপূর্ণ।

নির্মাতা আরও জানান, পথে হলো দেখায় মিমের নাম প্রার্থনা। নায়িকা চরিত্রটি দারুণ। প্রযোজনা প্রতিষ্ঠান মাস্টার কমিউনিকেশনের ব্যানারে আগামী বছর ফেব্রুয়ারিতে সিনেমার শুটিং শুরু হবে। ঢাকা, বান্দরবান, সিলেট, পাবনা, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা দৃশ্যধারণ হবে বলে জানান এর পরিচালক। শহর ছাড়াও বেশি কিছু দুর্গম এলাকাতেও হবে শুটিং। এরমধ্যে আছে বান্দরবানের থানচি।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়