আমন সংগ্রহ অভিযান জোরদারের আহবান খাদ্যমন্ত্রীর

আগের সংবাদ

হাফ পাস আন্দোলন থেকে ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ

পরের সংবাদ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৩ আগ্নেয়াস্ত্র, গুলি ও মুখোশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ৫:২২ অপরাহ্ণ

কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র ১৭ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর হত্যার ঘটনায় সোজা নগজ এলাকা থেকে ৩টি আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড গুলে হত্যায় ব্যবহারিত মুখোশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) কোতয়ালী মডেল থানার বিশেষ অভিযানে এসব উদ্ধার করা হয়।

এর আগে গতকাল সোমবার কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল (৫০) ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হরিপদ দাসকে বিকাল ৪টায় নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়া পাড়ায় কাউন্সিলরের ব্যক্তিগত কার্যালয়ের সামনে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। পরে হাসপাতালে নেওয়া হলে মৃত্যুর বিষয়টি রাত সাড়ে ৮টায় নিশ্চিত করেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক মো. মহিউদ্দিন। এসময় তিনি বলেন নিহত কাউন্সিলরের মাথায় ও শরীরে ৯টি গুলি করা হয়েছে। এ দিন রাত ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত কাউন্সিলর সোহেলের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

আহতরা হলেন আবদুল জলিলের ছেলে মাজেদুল হক বাদল (৩৯), দৌলত মিয়ার ছেলে জুয়েল (৪০), ফজলুল করিমের ছেলে এড. সোহেল চৌধুরী (৪৩), সুরুজ মিয়ার ছেলে রাসেল (২৯), খোরশেদ মিয়ার ছেলে আউয়াল হোসেন রিজু (২৩)।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়