খালেদার চিকিৎসা শুধু যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও জার্মানিতেই সম্ভব : ফখরুল

আগের সংবাদ

নিজেকে ভিনগ্রহী সাজাতে অদ্ভুত কাণ্ড!

পরের সংবাদ

ইভ্যালি কার্যালয়ের লকারের পাসওয়ার্ড দেয়ার নির্দেশ হাইকোর্টের

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১০:৪৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১০:৪৪ অপরাহ্ণ

আদালতের গঠিত পরিচালনা বোর্ডকে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ধানমণ্ডির কার্যালয়ের লকারগুলোর পাসওয়ার্ড নম্বর দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

কারাবন্দী ইভ্যালির রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের প্রতি এই নির্দেশ দিয়ে উচ্চ আদালত নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বা তার মনোনীত প্রতিনিধিকে কারাগারে এই দম্পতির সঙ্গে দেখা করার ব্যবস্থা করতে আইজি প্রিজন্সকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একই সঙ্গে প্রতিষ্ঠানটির স্থানীয় সার্ভারের তথ্য উদ্ধারে আদালত নিযুক্ত পরিচালনা পর্ষদকে সহযোগিতা করতে সিআইডির ফরেনসিক বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে। কারা কর্তৃপক্ষকে এ বিষয়ে সহযোগিতা করতে বলা হয়েছে।

ইভ্যালি অবসায়ন চেয়ে ফরহাদ হোসেনের করা আবেদনে পক্ষভুক্ত হতে ৩০ জন ইভ্যালি গ্রাহকের করা আবেদন খারিজ করে মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক (কোম্পানি কোর্ট) বেঞ্চ এই আদেশ দেন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়