×

পুরনো খবর

ধর্ষণের হুমকি দেয়া ঠিকানা পরিবহনের চালক ও হেলপার রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২১, ০৫:৫০ পিএম

ধর্ষণের হুমকি দেয়া ঠিকানা পরিবহনের চালক ও হেলপার রিমান্ডে

গ্রেপ্তারকৃত ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল ও হেলপার মো. মেহেদী হাসান

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল ও হেলপার মো. মেহেদী হাসানের একদিন করে রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২২ নভেম্বর) ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা রিমান্ডের এ আদেশ দেন।

এদিন গ্রেপ্তার এই দুই আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য প্রত্যেকের ৭ দিন করে রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক একদিন রিমান্ড মঞ্জুর করেন।

গত রবিবার চকবাজার থানায় আসামিদের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ছাত্রীর বাবা। এদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে রুবেল ও তার সহকারী মেহেদীকে গ্রেপ্তার করে র‌্যাব।

এরআগের দিন শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের ওই ছাত্রী অভিযোগ করে জানান, হাফ ভাড়া দেওয়ায় বাসের চালক ও হেল্পার প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিয়েছেন। তিনি কলেজে যাওয়ার জন্য শনিরআখড়া থেকে ঠিকানা পরিবহনের বাসে উঠেন। সেখান থেকে কলেজের ভাড়া ১০টাকা। কিন্তু তার কাছ থেকে ১৫ টাকা ভাড়া রাখা হলে তিনি নিজেকে স্টুডেন্ট বলে ১০ টাকা ফেরত চাইলে হেলপার তার সঙ্গে খারাপ ভাষায় কথা বলেন এবং নামার সময়ে তাকে ৫ টাকা দিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের হুমকি দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App