×

পুরনো খবর

টাঙ্গাইল কারাগারে ঢাবির ‘নিখোঁজ’ ছাত্র হিমেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২১, ০৬:১১ পিএম

টাঙ্গাইল কারাগারে ঢাবির ‘নিখোঁজ’ ছাত্র হিমেল

ঢাবির ‘নিখোঁজ’ ছাত্র হামিদ সিকদার হিমেল

খোঁজ মিলেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘নিখোঁজ’ ছাত্র হামিদ সিকদার হিমেলের। টাঙ্গাইলে খাদ্য বিভাগের নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পড়েন তিনি। ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের কারাদণ্ড দেওয়ায় এখন হিমেল টাঙ্গাইল জেলা কারাগারে রয়েছেন।

পরিবার জানায়, গত শুক্রবার ঢাবির শহীদুল্লাহ হল থেকে হিমেল টাঙ্গাইলের সখীপুরে বাড়ি আসার উদ্দেশ্যে বের হয়। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়। পরে সোমবার তারা জানতে পারেন হিমেল কারাগারে রয়েছেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বি জানান, গত শুক্রবার টাঙ্গাইল টেক্সাইল ইন্সটিটিউট কেন্দ্রে খাদ্যবিভাগের সহকারী পরিদর্শক পদে রেজোয়ানুল হক নামক এক পরীক্ষার্থীর পরিবর্তে হিমেল পরীক্ষায় অংশ নেন। প্রবেশ পত্রের ছবির সঙ্গে হিমেলের মিল না থাকায় তাকে আটক করা হয়। তিনি রেজোয়ানুল হকের পরিবর্তে পরীক্ষা অংশ নেওয়ার কথা স্বীকার করেন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। পরে তাকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

হিমেল সখীপুর উপজেলার জামালহাটকোরা গ্রামের বিল্লাল সিকদারের ছেলে। তিনি ঢাকাস্থ সখীপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের মাস্টার্সের ছাত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App