×

সারাদেশ

ইউপি নির্বাচন: মুন্সীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২১, ১০:৪০ এএম

ইউপি নির্বাচন: মুন্সীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলি

প্রতীকি ছবি

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচনে চেয়ারম্যান পদের দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত পাঁচ জন গুলিবিদ্ধ হয়েছে। রবিবার (২১ নভেম্বর) সংঘর্ষের এক পর্যায়ে আব্দুল হক (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তার পরিবারের অভিযোগ, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, হৃদরোগের কারণে তিনি মারা গেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামে নৌকা প্রতীকের প্রার্থী আফসার উদ্দিন ভূইয়া ও আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) আক্তারুজ্জামান জীবনের সমর্থকদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ চলে। সংঘর্ষের সময় গুলি ছোঁড়া হয়। ভাঙচুর করা হয় অর্ধশতাধিক ঘরবাড়ি। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আব্দুল হকে মৃত্যু প্রসঙ্গে অফিসার ইনচার্জ (ওসি) জানান, তিনি আগের থেকেই হৃদরোগে আক্রান্ত ছিলেন। দুবার তার হার্ট অ্যাটাক হয়েছিল তার। রাতে সংঘর্ষের সময় তার হার্ট অ্যাটাক হয়। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App