মুস্তাফিজের সেই ভক্ত কারাগারে

আগের সংবাদ

মেডিক্যাল রিপোর্টের কারণে ধর্ষণে অভিযুক্তদের শাস্তি দেয়া যাচ্ছে না: হাইকোর্ট

পরের সংবাদ

প্রেমের সম্পর্ক থেকে সরে আসায় যুবককে অ্যাসিড নিক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:২৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:২৭ পূর্বাহ্ণ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানে রেগে গিয়ে প্রেমিকের মুখে অ্যাসিড নিক্ষেপ করেছেন দুই সন্তানের এক জননী। ঘটনাটি ভারতের কেরালার থিরুবনথাপুরামে ঘটেছে। শনিবার সেবা নামে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যাকে অ্যাসিড নিক্ষেপ করা হয় তার নাম অরুণ কুমার (২৮)। অ্যাসিডে আহত অরুণকে কেরালার একটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে ওই নারীর সঙ্গে পরিচিত হন অরুণ কুমার। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে অরুণ জানতে পারেন, ওই নারী বিবাহিত এবং ইতোমধ্যেই তার দুই সন্তান আছে। পরে সম্পর্ক রাখতে না চাইলে ওই নারী তাকে ব্ল্যাকমেইল করা শুরু করেন। দাবি করেন অর্থ।

চিকিৎসকেরা বলেছেন, অ্যাসিডে ঝলসে যাওয়া অরুণ চিরতরে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলতে পারেন।

পুলিশ জানায়, গত ১৬ নভেম্বর ভগ্নিপতি ও এক বন্ধুকে নিয়ে আদিমালির একটি গির্জায় যাচ্ছিলেন অরুণ কুমার। এ সময় ওই নারীর সঙ্গে তার দেখা হলে তিনি অরুণকে কটু কথা বলেন।

ঘটনাস্থলে থাকা সিসিটিভির ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। ওই ফুটেজে সেবাকে অরুণের পেছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। একপর্যায়ে তিনি সামনে এসে অরুণের মুখে অ্যাসিড নিক্ষেপ করেন। এ সময় সেবাও কিছুটা আহত হন।

তাৎক্ষণিকভাবে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল অরুণকে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে থিরুবনথাপুরাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

অ্যাসিড হামলার ঘটনায় গত শুক্রবার মামলা করেছে অরুণের পরিবার। পরদিন সেবাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়