দারুস সালামে পুলিশের অস্ত্র ও বাদির খুনের মামলায় গড়মিল

আগের সংবাদ

জামিন পেলেন অভিনেত্রী সায়নী ঘোষ

পরের সংবাদ

নরসিংদীতে কর্মীসহ অবরুদ্ধ বিএনপি নেতা খায়রুল কবির খোকন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ৯:০৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ৯:২০ অপরাহ্ণ

নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ে শতাধিক দলীয় নেতাকর্মীসহ বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা সভাপতি খায়রুল কবির খোকন অবরুদ্ধ রয়েছেন। চারদিক থেকে কার্যালয়টি ঘিরে রেখেছে পুলিশ। কয়েকজন নেতা- কর্মীকে আটকের খবর পাওয়া গেছে ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের বাইরে উন্নত চিকিৎসার সুযোগ দানের দাবিতে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ নভেম্বর) বিকেলে জেলা বিএনপি তাদের চিনিশপুর দলীয় কার্যালয়ে দোয়া মোনাজাত ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। এতে দলীয় শতাধিক নেতাকর্মীরা অংশ নেয়। পরে পুলিশ গিয়ে কার্যলায়টি ঘেরাও করে নেতাকর্মীদের অবরুদ্ধ করে রাখে।

খায়রুল কবির খোকন বলেন, ‘বিকেলে চিনিশপুরের অস্থায়ী কার্যালয়ে সমাবেশের সময় পুলিশ এসে বাধা দেয়। তারা আমাদের অবরুদ্ধ করে রেখেছে। আমাদের সাতজন কর্মীকে ধরে নিয়ে গেছে পুলিশ।’

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, বিএনপির সমাবেশ ওই কার্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে। নিরাপত্তার স্বার্থে কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তারা সমাবেশস্থল থেকে কাউকে গ্রেপ্তার করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়