পাকিস্তানকে ১২৫ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

আগের সংবাদ

‘খেলা হবে’ বলেই গ্রেপ্তার হলেন সায়নী!

পরের সংবাদ

‘দিদি নম্বর ১’ সঞ্চালনা করবেন সুদীপা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ৩:৫১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ৩:৫২ অপরাহ্ণ

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নম্বর ১’। এই অনুষ্ঠানের সঞ্চালনায় আসছে বড় পরিবর্তন। রচনা বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তে অনুষ্ঠানটি সঞ্চলনা করবেন ছোটপর্দার আরেক জনপ্রিয় সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায়। তবে তা সীমিত সময়ের জন্য।

সোমবার (২২ নভেম্বর) জি বাংলার ফেসবুক লাইভ থেকে সুদীপা জানিয়েছেন, বাবাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত রচনা বন্দ্যোপাধ্যায়। অনেক ধরনের ধর্মীয় আচারও পালন করতে হচ্ছে তাকে। তাই তিনি অনুষ্ঠানের দায়িত্ব ছেড়েছেন সুদীপার উপরে। আপাতত তাই আরও এক জনপ্রিয় অভিনেতা-সঞ্চালক সৌরভ দাসকে সঙ্গে নিয়ে ‘দিদি নম্বর ১’ মাতাতে আসছেন সুদীপা।

টানা ১০ বছর ধরে ‘দিদি নম্বর ১’ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন রচনা। তিনি দর্শকদের কাছে যথেষ্ঠ জনপ্রিয়। তার পরিবর্তে কাজ করতে কোনো চিন্তা কাজ করছে কিনা এমন প্রশ্নের জবাবে সুদীপা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, জি বাংলা একটি পরিবারের নাম। আমাদের লক্ষ্য সব সময়ে সকলের পাশে থাকা। রচনাও সেটা মানেন। কিন্তু এই মুহূর্তে তার মনের অবস্থা হাসি-ঠাট্টা করে সঞ্চালনা করার মতো নয়। তাই আমার এবং সৌরভের উপরে দায়িত্ব অনুষ্ঠান দেন। সুদীপার কথায়, প্রতিযোগিতার বাড়তি পর্ব শ্যুট করা ছিল না। এ দিকে ব্যয়বহুল ‘পিকনিক স্পেশাল শো’ এর আয়োজন সম্পূর্ণ। এ পরিস্থিতিতে তাকে অনুষ্ঠানটি সঞ্চালনা করার অনুরোধ জানানো হয়।

তবে শ্যুটিং ফ্লোর থেকে দূরে থাকলেও অনুষ্ঠান থেকে দূরে নেই রচনার মন। দর্শক-অনুরাগীদের জন্যও চিন্তা করছেন। এ কারণে রচনা সুদীপাকে বলেছেন, অনুষ্ঠানের দর্শক-অনুরাগীদের মুখের হাসি যেন মুছে না যায়। তার দায়িত্ব তোমাদের। পিকনিক স্পেশ্যাল পর্বে থাকছেন জি বাংলার ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এর সাত্যকি, ঊর্মি এবং রিনি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়