নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

আমিনবাজারে ডাকাত সন্দেহে ৬ ছাত্র হত্যার রায় ২ ডিসেম্বর

পরের সংবাদ

খোলা চিঠিতে স্বামীকে কী লিখলেন শিল্পা!

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ৪:০২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ৪:০৭ অপরাহ্ণ

পর্নকাণ্ডের পর ভেঙে যাবে তাদের দাম্পত্য, আলাদা হয়ে যাবেন শিল্পা-রাজ- এমন কল্পনায় মুখর ছিল বলিউড। তবে সেসব কল্পনা-জল্পনার ইতি টানলেন শিল্পা নিজেই। ১২তম বিবাহবার্ষিকীতে অভিনেত্রী খোলা চিঠি লিখেছেন স্বামীকে। সেখানে নিজের অবস্থান পরিষ্কার করেছেন শিল্পা।

ইনস্টাতে বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন শিল্পা। লিখলেন, এই দিনে ১২ বছর আগে আমরা একে অপরকে কথা দিয়েছিলাম। ভালো সময়ে সঙ্গে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ভালোবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম একে-অপরকে। ঈশ্বরের প্রতি বিশ্বাস রেখেছিলাম। ১২ বছর কেটে গেছে। আর দিন গুনছি না। শুভ বিবাহবার্ষিকী, কুকি।

দুজনে ভালোবেসে থাকতে চান একে-অপরের সঙ্গে। পর্নকাণ্ডে জামিন পাওয়ার পর নিজেকে চার দেয়ালের মধ্যেই রেখেছিলেন রাজ। তিনি কয়েক দিন আগেই জনসমক্ষে এসেছেন সঙ্গে ছিলেন শিল্পা। ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে দেখা গেছে তাদের। রাজের হাত ধরেই সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন শিল্পা। রং মিলিয়ে দুজনেই পরেছিলেন হলুদ পোশাক। বিতর্ক-সমালোচনা-কটাক্ষ সামলেই একে অপরের সঙ্গে আছেন তারা।

আর- এসআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়