স্পিকারের সঙ্গে শেলডন ইয়েট ও মিয়া সেপ্পোর সাক্ষাৎ

আগের সংবাদ

রঘুনাথের পদচিহ্নই অনিতার সম্বল

পরের সংবাদ

আরও তিন মাস ৮ ঘণ্টা করে বন্ধ শাহজালালে ফ্লাইট

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১০:৩১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১০:৩১ অপরাহ্ণ

২০২২ সালের ১১ মার্চ থেকে ১০ জুন পর্যন্ত রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট চলাচল বন্ধ থাকবে। মূলত সংস্কার কাজের জন্য এ সংক্রান্ত নোটাম (নোটিশ টু এয়ারম্যান) জারি করেছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।

নোটামে বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের হাইস্পিড ট্যাক্সিওয়ে নির্মাণকাজের জন্য এ সময় রানওয়েতে বিমান চলাচল বন্ধ থাকবে। ইতোমধ্যে এই নোটাম দেশি-বিদেশি এয়ারলাইন্সকে বিতরণ করা হয়েছে।

এর আগে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, সংস্কারের জন্য এ বছরের ১০ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১০ মার্চ পর্যন্ত তিন মাস বন্ধ থাকবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাতের ফ্লাইট। এ সময় রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রানওয়ে বন্ধ থাকবে।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান সে সময়ে বলেছিলেন, বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের নির্মাণকাজের সুবিধার জন্য নতুন হাইস্পিড কানেকটিং ট্যাক্সিওয়ে বানানো হচ্ছে। ওই নির্মাণকাজ চলবে রাতে। সংস্কারের সময়টাতেই বন্ধ থাকবে রানওয়ে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়