গর্বের সশস্ত্র বাহিনী দিবস আজ

আগের সংবাদ

বাংলাদেশে সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ ওয়াশিংটনে

পরের সংবাদ

মুকসুদপুরে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৩ আ.লীগ নেতাকে বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:৩৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:৩৪ পূর্বাহ্ণ

মুকসুদপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ ৩ নেতাকে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এরা হলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহারাজপুর ইউনিয়ন পরিষদের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দীন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য গোহালা ইউনিয়ন পরিষদের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাহাদত হোসেন বয়াতী লিটন এবং কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি কাশালিয়া ইউনিয়ন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন মল্লিক।

শনিবার (২০ নভেম্বর) সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে ওই ৩ নেতার বহিস্কার করা হয়েছে। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র এ্যাড আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রবিউল আলম সিকদার,সিনিয়র সহসভাপতি আশরাফ আলী আশু, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, ত্রাণ ও সমাজ ক্যল্যাণ সম্পাদক হায়দার হোসেন উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রবিউল আলম সিকদার লিখিত বক্তব্যে বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কর্তৃক ২ নভেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ তারিখ স্বাক্ষরিত পত্রের নির্দেশনা অনুযায়ী চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়া এবং দলের শৃংখলা ভঙ্গ ও গঠনতন্ত্র পরিপন্থি কর্মকাণ্ডের দায়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ১২ নভেম্বর ২০২১ খ্রিষ্টাব্দ তারিখ অনুষ্ঠিত সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী লিখিত ৩ (তিন) জন নেতা/কর্মীকে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (ঞ) ও ৪৭ (ঠ) ধারা মোতাবেক তাঁদের স্ব-স্ব দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করে দলের সাধারণ সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাহাদৎ হোসেন বয়াতী লিটন এবং উপজেলার কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ফরহাদ হোসেন মল্লিক।

তিনি আরোও জানান বহিস্কৃত ৩জন নেতার বহিস্কারাদেশ চুড়ান্ত অনুমোদনের জন্য গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদে প্রেরণ করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়