জেলা পর্যায়ে শিক্ষার্থীদের টিকাদান শুরু ২৬ নভেম্বর

আগের সংবাদ

তাড়াইলে দুই মেম্বার প্রার্থীর ভোট সমান, ফের ভোট বুধবার

পরের সংবাদ

বিএনপির লুটপাটের রাজনীতি মানুষের কাছে উন্মোচিত: মুরাদ হাসান

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১০:৩৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১০:৫২ অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা সবই এখন দেশের মানুষের কাছে দৃশ্যমান। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশ আজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপির চুরি লুটপাট ও আত্মসাতের রাজনীতির মুখোশ এখন দেশের মানুষের কাছে উন্মোচিত। দেশের মানুষ তাদের কথা ও কাজে আস্থা হারিয়ে ফেলেছে। ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে বিএনপি। খুন, সন্ত্রাস আর ষড়যন্ত্র বিএনপিরই জন্মগত দোষ। বিএনপি বাংলাদেশে থেকে পাকিস্তানের এজেন্ট দালালী করে। দেশে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি ও পৃষ্ঠপোষকতা দিয়ে বিএনপিই তাদের পুনর্বাসন করেছে।

প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ থেকে সেই বিখ্যাত উক্তি ‘আমাদের কেউ দাবায়ে রাখতে পারবানা’র উদ্ধৃতি তুলে ধরে বলেন, ‘যত দুর্যোগই আসুক বাংলাদেশ ও দেশের জনগনকে কেউ দাবায়ে রাখতে পারবেনা।

রবিবার (২১ নভেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজারে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মানবিক সহায়তার আওতায় শীতার্ত হত দরিদ্র দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াহাব মাষ্টার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক রাশেদুজ্জামান ডালিম, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, যমুনা সার কারখানা শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি শফিকুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মাষ্টার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, পোগলদিঘা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ মনির প্রমুখ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়