খালেদা ইস্যুতে সরকার পতনের আন্দোলনের হুমকি ফখরুলের

আগের সংবাদ

সুস্থ হচ্ছেন সুস্মিতা

পরের সংবাদ

ডিসেম্বরে আসছে ‘লাল মোরগের ঝুঁটি’

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ৮:১১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ৮:১১ অপরাহ্ণ

বহুল আলোচিত চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত এই সিনেমাটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমার। অবশেষে প্রকাশিত হয়েছে সিনেমাটির অ্যানিমেশন টিজার।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় এটি প্রকাশিত করা হয় সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান পাণ্ডুলিপি কারখানার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে। ২০ সেকেন্ডের এই অ্যানিমেশনটি তৈরি করেছেন দীপাঞ্জন লাহা।

ছবিটির নির্মাতা নূরুল আলম আতিক বলেন, ‘মূলত এই টিজারের মাধ্যমে আমরা ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলাম। অল্প কিছুদিনের মধ্যেই এর ট্রেলার প্রকাশিত করবো।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। ১০ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতার। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- লায়লা হাসান, আহমেদ রুবেল, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, ভাবনা, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়