কক্সবাজার-সেন্টমার্টিনে এম ভি কর্ণফুলী এক্সপ্রেসের যাতায়াত শুরু

আগের সংবাদ

মৃত্যুশূন্যের পরদিনই আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯

পরের সংবাদ

কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার বিচার চান পরিবার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ৪:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ৪:১৬ অপরাহ্ণ

কুষ্টিয়া মিরপুর বর্ডার গার্ড স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী উম্মে ফাতেমা(১৪)কে অপহরণ ও দলবদ্ধ ধর্ষণ পূর্বক হত্যার ঘটনাটি কেবলমাত্র হত্যা মামলা হিসেবে এবং এজাহারে বাদির দেয়া আসামিদের নাম বাদ দিয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা রেকর্ড করার প্রতিবাদসহ জড়িতদের গ্রেপ্তার ও ন্যায় বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

রবিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রকৃত চিত্র তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত উম্মে ফাতেমার পিতা খন্দকার সাইফুল ইসলাম।

সাইফুল ইসলামের অভিযোগ, উম্মে ফাতেমা (১৪)কে অপহরণ ও গ্যাং রেফসহ নৃসংশ হত্যাকাণ্ডের বিবরনসহ জড়িতদের নামোল্লেক করে মামলা দিতে চাইলেও পুলিশ তা আমলে নেয়নি। তদন্তকারী পুলিশের এমন রহস্য জনক ভূমিকা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, চলতি বছর ১৩ জুলাই গভীর রাতে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে ফাতেমাকে অপহরণ করে সংঘবদ্ধ আসামিরা। পরদিন উপজেলার ভাঙা বটতলা এলাকায় একটি ভুট্টা ক্ষেত থেকে স্কুল ছাত্রী উম্মে ফাতেমার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়