×

সারাদেশ

পল্লী কবির বাড়িতে ভোরের কাগজের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২১, ১১:৫৭ এএম

পল্লী কবির বাড়িতে ভোরের কাগজের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন
পল্লী কবির বাড়িতে ভোরের কাগজের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

ফরিদপুরের কুমার নদের পাড়ে পল্লী কবি জসীমউদ্দীনের অম্বিকাপুরের বাড়ির আঙিনায় দৈনিক ভোরের কাগজের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে প্রতিনিধি সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন।

[caption id="attachment_319577" align="aligncenter" width="700"] শনিবার ভোরের কাগজের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সম্পাদক শ্যামল দত্তের সঙ্গে আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি শামীম হক ও ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোসসহ অতিথিরা। ​ছবি: ভোরের কাগজ[/caption]

পল্লী কবি জসীমউদ্দীনের জীবনীর ওপর প্রবন্ধ পাঠ করেন সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভি জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতি শামীম হক ও ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার, সার্কুলেশন ইনচার্জ মো. তছলিম চৌধুরী, আইটি ইনচার্জ মেহেদী হাসান নিয়াজ ও বিভাগের বিভিন্ন উপজেলার প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা শুরুতেই বলেন, পল্লী কবি জসীমউদ্দীনের বাড়ির আঙিনায় বিভাগীয় সম্মেলন আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান।

[caption id="attachment_319582" align="aligncenter" width="700"] অনুষ্ঠানস্থলে বসে বক্তব্য শুনছেন ভোরের কাগজের প্রতিনিধি ও অতিথিরা। ছবি: ভোরের কাগজ[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App