×

খেলা

খেলার মাঠে প্রবেশ করা সেই যুবক মিরপুর থানায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২১, ১০:৫৯ পিএম

খেলার মাঠে প্রবেশ করা সেই যুবক মিরপুর থানায়

খেলার মাঠে ঢুকে পড়া রাসেলকে ফিরিয়ে আনছে বিসিবির নিরাপত্তা রক্ষীরা। ছবি : সংগৃহীত

খেলার মাঠে প্রবেশ করা সেই যুবক মিরপুর থানায়

খেলার মাঠে ঢুকছেন রাসেল

খেলার মাঠে প্রবেশ করা সেই যুবক মিরপুর থানায়

খেলার মাঠে ঢুকেই মোস্তাফিজকে কুর্নিশ করছে রাসেল

তখন মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের খেলা চলছিল। এ সময় ঠাৎ পূর্ব দিকের গ্যালারি থেকে কাঁটাতারের ফেন্সিং (বেড়া) বেয়ে মাঠে ঢুকে পড়েন এক যুবক। তার লক্ষ্য মাঠে অবস্থান করা পেসার মোস্তাফিজ। মুহূর্তের মধ্যেই তাকে সামলাতে বিসিবির নিরাপত্তা রক্ষীরা চলে আসেন।

[caption id="attachment_319685" align="aligncenter" width="700"] খেলার মাঠে ঢুকছেন রাসেল[/caption]

খেলার মাঠে এমন হঠকারী আচরণে ওই যুবক এখন মিরপুর মডেল থানায় আছেন। অনুমান করা হচ্ছে, দেশের প্রচলিত আইন অনুযায়ী তার সাজা হতে পারে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম রাসেল। রাজধানীর আদাবরে থাকেন। মোস্তাফিজুর রহমানের ভক্ত। তার গ্রামের বাড়ি কুমিল্লা শহরে। ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছে সে।

[caption id="attachment_319686" align="aligncenter" width="700"] খেলার মাঠে ঢুকেই মোস্তাফিজকে কুর্নিশ করছে রাসেল[/caption]

শনিবার (২০ নভেম্বর) রাতে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, মাঠে প্রবেশ করা যুবক রাসেলকে স্টেডিয়ামে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা থানায় নিয়ে এসেছেন। তিনি এখন আমাদের হেফাজতে। কিছুক্ষণের মধ্যে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। কেন মাঠে প্রবেশ করেছিলেন, তার কোনো উদ্দেশ্য ছিল কি না এসব বিষয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App