×

জাতীয়

খালার বাসায় ফিরতে চান না টিকটক করা সেই তিন বোন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২১, ০৫:১২ পিএম

রাজধানীর আদাবরে খালার বাসা থেকে বের হয়ে যশোরে চলে যাওয়া তিন বোন ফিরে যেতে চান না। অবহেলা ও অনাদরের কারণে তারা সেখানে যেতে চায় না বলে জানিয়েছেন তারা। বড় দুই বোন এবার এসএসসি পরীক্ষায় দিচ্ছে। তারা বাকি পরীক্ষায় অংশ নিতে চান। এখন তিন বোনই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হেফাজতে।

ডিএমডির তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার আজ শনিবার (২০ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

বিপ্লব কুমার বলেন, ওই তিন বোনের মধ্যে জয়নব আক্তার ও খাদিজা বেগম খিলগাঁওয়ে তাদের খালার বাসায় থাকত। রোকেয়া আক্তার নামে ছোট বোন থাকত আদাবরে আরেক খালার বাসায়। আদর-যত্ন না পাওয়ার ক্ষোভ ছিল তাদের মধ্যে। তাই খালাদের কাউকে না জানিয়েই যশোরে যাওয়ার সিদ্ধান্ত নেয় তারা।

ডিএমপি তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে বলেন, এসএসসি পরীক্ষার জন্য তিন বোন একসঙ্গে আদাবরে খালার বাসায় ছিল।

গত বৃহস্পতিবার আদাবর থানায় তিন বোনকে ‘নিখোঁজ উল্লেখ করে’ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তাদের খালা সাজিয়া নওরীন। তদন্তের একপর্যায়ে জানা যায়, তিন বোন যশোরে আছে। গতকাল শুক্রবার বিকেলে যশোরের হামিদপুর কোতোয়ালি থানা তিন বোনকে পুলিশের জিম্মায় নেয়। এরপর ডিএমপির একদল পুলিশ গিয়ে তাদের ঢাকায় নিয়ে আসে

ওই তিন বোনের বাবা স্কুলশিক্ষক। সপরিবারে আগে তারা উত্তরায় থাকত। ২০১২ সালে তাদের মা-বাবার বিবাহবিচ্ছেদ হয়। কিছুদিন পর তাদের মায়ের ক্যানসার ধরা পড়ে। ক্যানসারে আক্রান্ত হয়ে ২০১৩ সালে তাদের মা মারা যান। মায়ের মৃত্যুর পর তিন বোনকে দুই খালা নিয়ে আসেন। তখন থেকে খালার বাসায় থাকত তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App