‘বিএনপি চাইলে বিদেশ থেকে খালেদার চিকিৎসক আনতে পারে’

আগের সংবাদ

ব্যাটিংয়ে ব্যর্থ বাংলাদেশ, পাকিস্তানের লক্ষ্য ১০৯ রান

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর কাছে বানোয়াট তথ্য গেছে: মেয়র জাহাঙ্গীর

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ৩:৫০ অপরাহ্ণ

আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কারের পর এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চেয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। শনিবার (২০ নভেম্বর) দুপুরে নিজের বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বহিষ্কারাদেশ পুনর্বিবেচনার দাবি জানান তিনি। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার বিষয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেয়ার এক পর্যায়ে কেঁদে ফেলেন গাজীপুর সিটি কর্পোরেশনের এ মেয়র। তিনি দাবি করেছেন, ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি। তিনি বলেন, জাহাঙ্গীর বলেন, ষড়যন্ত্রকারীরা আমার সম্পর্কে ভুলভাবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেছেন। আমি যদি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সরাসরি আমার ওই অডিওর বিষয়ে কথা বলতে পারতাম, তবে প্রধানমন্ত্রী সবকিছু বুঝতে পারতেন। তখন তিনি হয়ত আমার ব্যাপারে এমন কঠোর সিদ্ধান্ত নিতেন না।

গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মূল কথা বাদ দিয়ে অডিওর কিছু অংশ প্রকাশের মাধ্যমে আমার দলীয় অবস্থানকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। ২০১৩ সালের পর থেকে কিছু লোক আমাকে ও আমার পরিবারকে স্থানীয় রাজনীতিতে বিভিন্নভাবে প্রশ্নবিদ্ধ করার জন্য লেগে ছিল।

গত ২২ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু ও শহীদদের নিয়ে মেয়রের একটি আপত্তিকর অডিও ছড়িয়ে পড়লে শুরু হয় তীব্র আন্দোলন। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ মেয়রকে দল থেকে বহিষ্কারের দাবি তোলেন।

দলের শৃঙ্খলাভঙ্গের কারণে প্রথমে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হলেও পরবর্তীতে আজীবনের জন্য বহিষ্কারাদেশ দেয়া হয়

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়